২০০ টাকাও খরচ হবেনা! এমনই নতুন রিচার্জ আনলো জিও

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বেসরকারি টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও (Jio) তার গ্রাহকদের জন্য নতুন প্রিপেইড প্ল্যান চালু করেছে। Jio-এর এই প্ল্যানটি সক্রিয় পরিষেবার বৈধতার সঙ্গে সঙ্গে আসে, তবে এটি প্রচুর ডেটাও প্রদান করে। এই ধরনের প্ল্যান তাদের জন্য উপযুক্ত যাঁদের কম সময়ে বেশি ডেটা ব্যবহারের প্রয়োজন। এর জন্য জিও ব্যবহারকারীদের ২০০ টাকারও কম টাকা খরচ করতে হবে। 

সীমাহীন 5G ডেটা সহ সবচেয়ে সস্তা Jio প্ল্যান

Jio ব্যবহারকারীরা এখন মাত্র 198 টাকার রিচার্জে আনলিমিটেড 5G ডেটার সুবিধা পাচ্ছেন। এই প্ল্যানটি 14 দিনের বৈধতা দেয়। রিচার্জ করলে, 4G ব্যবহারকারীরা প্রতিদিন 2GB ডেটার সুবিধা পাবেন।

এছাড়াও, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং ছাড়াও এই প্ল্যানে রিচার্জ করলে প্রতিদিন 100টি SMS করতেও দেওয়া হচ্ছে। অন্যান্য প্ল্যানের মতো, এই প্ল্যান রিচার্জ করার পর, আপনি Jio অ্যাপগুলিতে অ্যাক্সেস পাবেন, যার তালিকায় JioTV, JioCloud এবং JioCloud ইত্যাদি রয়েছে।

জিওর এই সস্তা এই প্ল্যানে কি আনলিমিটেড 5G ডেটা পাওয়া যাবে?

জিওর এই প্ল্যানের বিশেষ সুবিধা হল এতে ব্যবহারকারীদের আনলিমিটেড 5G ডেটার সুবিধা দেওয়া হয়। এটা লক্ষণীয় যে সীমাহীন 5G ডেটার সুবিধা পেতে, ব্যবহারকারীদের অবশ্যই একটি 5G হ্যান্ডসেট থাকতে হবে। সেইসাথে আপনি যে এলাকায় বসবাস করছেন সেখানেও 5G নেটওয়ার্ক সংযোগ থাকা উচিত। উল্লেখ্য, Jio এখন শুধুমাত্র সেই প্ল্যানগুলিতে সীমাহীন 5G-এর সুবিধা দিচ্ছে যেখানে প্রতিদিন 2GB এর বেশি ডেটা দেওয়া হচ্ছে।

জিওর 189 টাকার রিচার্জ প্ল্যান

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Jio ব্যবহারকারীরা এখন মাত্র 189 টাকার রিচার্জে আনলিমিটেড হাই স্পিড ডেটার সুবিধা পাচ্ছেন। এই প্ল্যানটি 28 দিনের বৈধতা দেয়। রিচার্জ করলে, 4G ব্যবহারকারীরা মোট 2GB ডেটার সুবিধা পাবেন। এছাড়াও, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং ছাড়াও এই প্ল্যানে রিচার্জ করলে প্রতিদিন 300টি SMS করতেও দেওয়া হচ্ছে।

আরো পড়ুনঃ 249 টাকার রিচার্জ প্ল্যান দুজনেরই! Jio না Airtel, কারটা বেশি ভালো?

জিওর 199 টাকার রিচার্জ প্ল্যান

Jio ব্যবহারকারীরা এখন মাত্র 199 টাকার রিচার্জে আনলিমিটেড হাই স্পিড ডেটার সুবিধা পাচ্ছেন। এই প্ল্যানটি 18 দিনের বৈধতা দেয়। রিচার্জ করলে, 4G ব্যবহারকারীরা 1.5GB ডেটার সুবিধা পাবেন। এছাড়াও, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং ছাড়াও এই প্ল্যানে রিচার্জ করলে প্রতিদিন 100টি SMS করতেও দেওয়া হচ্ছে।

Leave a Comment