জিওর ৩ টি নতুন রিচার্জ প্ল্যান, আনলিমিটেড ডেটার সাথে পাবেন এইসব সুবিধা

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

মুকেশ আম্বানির কোম্পানি রিলায়েন্স জিও গত মাসেই তার প্রায় সমস্ত প্ল্যানের দাম বাড়িয়েছে। যার দরুণ ব্যবহারকারীদের প্ল্যানের জন্য আরও বেশি অর্থ প্রদান করতে হচ্ছে। কোম্পানিটি 3 জুলাই, 2024 থেকে নতুন শুল্ক মূল্য কার্যকর করেছে।

ব্যবহারকারীরা বর্ধিত দাম নিয়ে খুব চিন্তিত। এমন পরিস্থিতিতে রিলায়েন্স জিও ব্যবহারকারীদের টেনশন কমাতে 3 টি নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে। এই প্ল্যানগুলি ‘ট্রু আনলিমিটেড আপগ্রেড’ (True Unlimited Upgrade) অ্যাড-অন প্ল্যানের অধীনে চালু করা হয়েছে। তাহলে, আসুন এই প্ল্যানগুলিতে উপলব্ধ সুবিধাগুলি সম্পর্কে জেনেই নেওয়া যাক।

Jio-এর 3টি নতুন রিচার্জ প্ল্যান

Jio নতুন প্ল্যানের নাম দিয়েছে ‘ট্রু আনলিমিটেড আপগ্রেড প্ল্যান’। এতে কোম্পানি 51 টাকা, 101 টাকা এবং 151 টাকা দামের প্ল্যান পেশ করেছে। এই সমস্ত প্ল্যানগুলির সাথে, ব্যবহারকারীরা আনলিমিটেড 5G ডেটা পাচ্ছেন। এছাড়া অতিরিক্ত 4G ডেটাও দেওয়া হচ্ছে।

51 টাকার প্ল্যান-

Jio-এর 51 টাকার প্ল্যান সম্পর্কে কথা বললে, ব্যবহারকারীরা এতে 3GB হাই স্পিড ডেটা পাচ্ছেন। এছাড়াও 5G আনলিমিটেড হাই স্পিড ডেটা দেওয়া হচ্ছে। এই সুবিধাটি শুধুমাত্র Jio True 5G-এ চলমান 5G সমর্থিত ডিভাইসগুলির জন্য উপলব্ধ হবে।

101 টাকার প্ল্যান-

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Jio-এর 101 টাকার প্ল্যানে ব্যবহারকারীরা 4G নেটওয়ার্কে 6GB হাই স্পিড ডেটা পাবেন। একই সময়ে, 5G আনলিমিটেড হাই স্পিড ডেটাও পাওয়া যাবে। তবে মনে রাখবেন যে এটি শুধুমাত্র সেই ফোনগুলিকে সমর্থন করবে যেগুলিতে 5G সমর্থন রয়েছে।

আরো পড়ুনঃ বিক্রি হচ্ছে এই সরকারি ব্যাঙ্ক! আরো ১ ধাপ এগিয়ে গেল সরকার

151 টাকার প্ল্যান-

Jio True 5G নেটওয়ার্কে চলমান 5G সমর্থিত ডিভাইসগুলি 5G আনলিমিটেড হাই স্পিড ডেটা পেতে পারেন। এছাড়াও ব্যবহারকারীরা 4G হাই স্পিড ডেটার সুবিধাও পাচ্ছেন।

Leave a Comment