সবথেকে কম টাকার রিচার্জ প্ল্যান! কে দিচ্ছে- জিও, এয়ারটেল না ভোডাফোন?

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Reliance Jio এবং Airtel-এর পরে, Vodafone Idea (Vi) ও তার দাম ব্যয়বহুল করেছে। নতুন রিচার্জ প্ল্যানগুলি 25 শতাংশ পর্যন্ত বেশি ব্যয়বহুল হয়েছে। আগের মতো, তিনটি কোম্পানিই বিভিন্ন বান্ডিল প্ল্যান অফার করলেও, সেগুলি মাসিক, ত্রৈমাসিক এবং বার্ষিক বৈধতার ভিত্তিতে অনেক বেশি। সবথেকে সস্তায় তাহলে রিচার্জ প্ল্যান কোন কোম্পানি দিচ্ছে?

Jio, Airtel এবং Vi-এর সমস্ত প্ল্যান আনলিমিটেড কলিং সহ ডেটা সুবিধা দেয়। আজ আমরা আপনাকে Airtel, Jio এবং Vi- এর সবচেয়ে সাশ্রয়ী মূল্যের নতুন প্রিপেইড প্ল্যান সম্পর্কে বলছি…

Jio কোম্পানির 199 টাকার প্রিপেড প্ল্যান

Jio-এর সবচেয়ে সাশ্রয়ী মাসিক রিচার্জ প্ল্যানের দাম এখন 155 টাকা থেকে বেড়ে 199 টাকা হয়েছে। এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কলিং, 300SMS এবং 2GB 4G ডেটা পাবেন। এই প্ল্যানটি বিশেষত সেই সমস্ত গ্রাহকদের জন্য যারা উচ্চ-গতির ব্রডব্যান্ড সংযোগ ব্যবহার করেন এবং বেশি মোবাইল ডেটার প্রয়োজন হয় না।

Airtel কোম্পানির 199 টাকার প্রিপেড প্ল্যান

এয়ারটেল তার সবচেয়ে সস্তা মাসিক প্রিপেড প্ল্যানের দাম 179 টাকা থেকে 199 টাকা পর্যন্ত বাড়িয়েছে। এই প্ল্যানেও Jio-এর মতো একই সুবিধা পাওয়া যাচ্ছে। Airtel-এর এই রিচার্জ প্যাকে প্রতিদিন আনলিমিটেড ভয়েস কলিং, 2GB 4G ডেটা এবং 100SMS পাওয়া যাচ্ছে। এই প্ল্যানটি সেই সমস্ত ব্যক্তিদের জন্য উপযুক্ত যারা শুধুমাত্র কল এবং বার্তার জন্য সিম কার্ড ব্যবহার করেন।

Vi কোম্পানির 199 প্রিপেড প্ল্যান

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Vi-এর সবচেয়ে সাশ্রয়ী মাসিক রিচার্জ প্ল্যানটির দামও 199 টাকা। Jio এবং Airtel-এর মতো Vodafone Idea ও 28 দিনের জন্য 2 GB ডেটা অফার করে। এই প্যাকে গ্রাহকদের জন্য আনলিমিটেড কলিং এবং 300SMS অফার করা হয়েছে।

আরো পড়ুন: বড়সড় ধাক্কা খেল আম্বানির Jio, আসল খেলা শুরু করল BSNL

মনে রাখবেন, আপনি যদি একজন Airtel, Jio এবং Vi গ্রাহক হন, তবে আপনার ফোন নম্বর সক্রিয় রাখতে এবং কল করতে আপনাকে কমপক্ষে 199 টাকাই খরচ করতে হবে।

তবে, হ্যাঁ BSNL এর মতো অতি সস্তা না হতে পারলেও, ভোডাফোন কিন্তু জিও এয়ারটেলের থেকে তুলনামূলক বেশি অফারই দিচ্ছে। এমনকি এর সবচেয়ে সস্তা 199 টাকার রিচার্জ প্ল্যানও অন্যদের থেকে অনেক সাশ্রয়ী।

Leave a Comment