৭ টি নতুন রিচার্জ প্ল্যান আনল জিও, পাবেন এই বিশেষ সুবিধা

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

রিলায়েন্স জিও দেশের অন্যতম বৃহত্তম টেলিকম অপারেটর। কোম্পানি তার শুল্ক ব্যয়বহুল করার পরে তিনটি নতুন 5G ডেটা বুস্টার প্ল্যান চালু করেছে।

এই প্ল্যানগুলি বিশেষত সেই সমস্ত ব্যবহারকারীদের কথা মাথায় রেখে চালু করা হয়েছে, যাঁরা প্রতিদিন 1 জিবি বা 1.5 জিবি ডেটা ব্যবহার করেন। এই ডেটা বুস্টার প্ল্যানগুলির বৈধতা ব্যবহারকারীর মোবাইল নম্বরে ইতিমধ্যে সক্রিয় প্ল্যানের মতোই।

ডেটা বুস্টার প্ল্যানগুলি Jio-এর ওয়েবসাইটে ট্রু আনলিমিটেড আপগ্রেড বিভাগের অধীনে রেখেছে। ওয়েবসাইট অনুযায়ী, নতুন Jio ডেটা বুস্টার প্ল্যানের দাম 51 টাকা, 101 টাকা এবং 151 টাকা।

এই তিনটি প্ল্যানই আনলিমিটেড 5G ডেটা ব্যবহার করতে দেয়। তবে মনে রাখবেন যে এই প্ল্যানগুলি 479 টাকা এবং 1899 টাকার প্রিপেড প্ল্যানের সাথে রিচার্জ করা যাবে না।

রিলায়েন্স জিও ডেটা বুস্টার প্ল্যান

51 টাকার সবচেয়ে সস্তা ডেটা বুস্টার প্ল্যানে গ্রাহকরা 3GB 4G মোবাইল ডেটা পান। 3 জিবি ডেটা শেষ করার পরে, গ্রাহকরা 44 কেবিপিএস গতিতে ইন্টারনেট ব্যবহার করতে পারেন।

আপনি যদি এমন জায়গায় থাকেন যেখানে 5G সংযোগ পাওয়া যায়, তাহলে আপনি 101 টাকা এবং 151 টাকার ডেটা বুস্টার প্ল্যান বেছে নিতে পারেন। 101 টাকার প্ল্যানে 6GB 4G ডেটা এবং 151 টাকার প্ল্যানে 9GB 4G ডেটা দেওয়া হয়। এই দুটি প্ল্যানেই আনলিমিটেড 5G ডেটা পাওয়া যাচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আরও 4টি নতুন 4G ডেটা প্ল্যান

4G ডেটা দেওয়ার জন্য 139 টাকার ডেটা বুস্টার রিচার্জ প্ল্যান এনেছে জিও, যাতে 12GB ডেটা পাবেন। এমনই আরও 3টি প্ল্যান হল 69 টাকা, 29 টাকা এবং 19 টাকা। 69 টাকায় 6GB ডেটা, 29 টাকায় 2GB ডেটা আর 19 টাকায় 1GB ডেটা পাবেন।

আরো পড়ুন: বিদ্যুৎ বিল কমবে হু হু করে, শুধু এই উপায়গুলি জানলেই হবে

কোথায় থেকে রিচার্জ করতে পারবেন?

এই ডেটা বুস্টার প্ল্যানগুলি Jio-এর ওয়েবসাইট, MyJio অ্যাপ বা Jio স্টোর থেকে রিচার্জ করা যেতে পারে।

এছাড়াও, গ্রাহকরা চাইলে, তারা এই প্ল্যানগুলিকে Google Pay, Amazon Pay, PhonePe এবং Paytm-এর মতো UPI অ্যাপের মাধ্যমে রিচার্জ করতে পারেন।

Leave a Comment