দাম বাড়েনি, কমেছে মেয়াদ! Jio-র এইসব রিচার্জ প্ল্যানগুলিতে

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Jio কোম্পানি 3 জুলাই,  2024 থেকে সমস্ত রিচার্জ প্ল্যানকে প্রায় 25% বাড়িয়ে দিয়েছে৷ এমতাবস্থায় এই বর্ধিত দামে সব গ্রাহকই বেশ ক্ষুব্ধ। আনলিমিটেড কলিং এবং ডেটা প্যাক সহ বেশিরভাগ রিচার্জ প্ল্যান অনেক ব্যয়বহুল করা হয়েছে।

এই পরিস্থিতিতে, গ্রাহকদের স্বস্তি দিতে, Jio কোম্পানি 72 দিনের একটি পুরনো রিচার্জ প্ল্যান চালু রেখেছে। এই রিচার্জ প্ল্যানে আপনাকে আনলিমিটেড কলিং ডেটা সহ অনেক সুবিধা দেওয়া হচ্ছে। এমনকি এখনও এমন কিছু রিচার্জ প্ল্যান রয়েছে। যেগুলোর দাম একটুও বাড়ায়নি Jio।

কোন কোন প্ল্যানের দাম বাড়ায়নি Jio?

উল্লেখ্য, Jio কোম্পানি শেষবার রিচার্জের প্ল্যান তৈরি করেছিল আড়াই বছর আগে। তারপর থেকে এটি ক্রমাগত গ্রাহকদের সকল পরিষেবা প্রদান করছে। গ্রাহকরা আনলিমিটেড 5G পরিষেবাও পাচ্ছেন।

এমন পরিস্থিতিতে, Jio কোম্পানির রিচার্জ হঠাৎই ব্যয়বহুল হয়ে ওঠা গ্রাহকের ঘাম ঝড়াচ্ছে। এমন অবস্থায় এই নতুন রিচার্জ প্ল্যানের সন্ধান আপনাকে স্বস্তি দিতে বাধ্য। এবার আমরা দেখে নেবো জিও তাদের কোন কোন রিচার্জ প্ল্যানের দাম একই রেখেছে অর্থাৎ বাড়ায়নি কিন্তু দিনের ভ্যালিডিটি কমিয়ে দিয়েছে- 

239 টাকার 22 দিনের প্ল্যান

এই প্ল্যানে মিলবে দৈনিক 1.5 জিবি ডেটা। 100টি SMS ও আনলিমিটেড ভয়েস কল করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

666 টাকার 70 দিনের প্ল্যান

70 দিনের মেয়াদে দৈনিক 1.5GB ডেটা, 100টি SMS এবং আনলিমিটেড ভয়েস কল করতে পারবেন।

719 টাকার 70 দিনের প্ল্যান

এই রিচার্জে 70 দিনের মেয়াদে দৈনিক 2GB ডেটা, 100টি SMS এবং আনলিমিটেড ভয়েস কল করতে পারবেন।

আরো পড়ুনঃ Airtel, Jio, ভোডা সবাই তো দাম বাড়ালো, এবার কি কিছু করবে TRAI?

749 টাকার 72 দিনের প্ল্যান

Jio কোম্পানি তার সমস্ত গ্রাহকদের জন্য 749 টাকার একটি পুরনো রিচার্জ প্ল্যান চালু রেখেছে, যার মধ্যে আপনি 72 দিনের বৈধতা পাবেন। এর সাথে, আপনি এই রিচার্জ প্ল্যানে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পেতে পারেন, ডেটাও পাবেন। আপনি প্রতিদিন 2GB করে ইন্টারনেট পেতে পারেন।

এমন পরিস্থিতিতে, আপনি একবার রিচার্জ করলে, এই রিচার্জ প্ল্যান থেকে 144GB ডেটা পাবেন। মোট 164GB ডেটা পাবেন। এছাড়াও মিলবে 20 জিবি বোনাস ডেটা। আনলিমিটেড 5G ডেটাও পাবেন।

Leave a Comment