Flipkart Big Billion Days Sale 2024: শুরু হচ্ছে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেস সেল, তারিখ, অফার সব জেনে নিন

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সস্তায় বস্তা বস্তা জিনিস কিনুন এবার। শুরু হতে চলেছে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডেস সেল ২০২৪ (Flipkart Big Billion Days Sale 2024)। চলতি সেপ্টেম্বর মাসেই দুর্গাপুজো এবং দীপাবলির উৎসব স্পেশ্যাল অফার ছাড়বে ফ্লিপকার্ট।

ইলেকট্রনিক্স জিনিসপত্র এবং স্মার্টফোন সহ একাধিক বিভাগে বড় ছাড় দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে। ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ ডিল, নো-কস্ট ইএমআই বিকল্প এবং ক্যাশব্যাক অফারও পেতে পারেন। আবার ফ্লিপকার্ট প্লাস সদস্যরা অফার শুরুর ১ দিন আগে থেকেই এই সেলে কেনাকাটার সুযোগ পাবেন। অফারের সেই তালিকা দেখবেন নাকি!

ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডেস সেলে কীভাবে বেশি লাভবান হবেন?

1) Flipkart Plus সদস্যপদ পান: ফ্লিপকার্ট প্লাস মেম্বারশিপ থাকলে, সবার আগে সেল থেকে জিনিস কিনতে পারবেন। সবার আগে আপনিই টপ ডিল পাবেন।

2) আপনি কী কী কিনতে চান, সে আগেই উইশলিস্টে করুন: সেল শুরু হওয়ার আগেই একটি উইশলিস্ট তৈরি করুন, যাতে সেল শুরু হওয়ার পরে পছন্দসই পণ্য কেনা সহজ হয়।

3) নিজেকে আপডেট রাখুন: আসন্ন ডিলের তথ্য এবং আপডেটের জন্য নিয়মিতভাবে Flipkart Big Billion Days-এর অফারের খোঁজ রাখতে থাকুন। কারণ Flipkart প্রায়শই বিক্রয়ের আগে বিশেষ ছাড় এবং অফার প্রকাশ করে।

4) আপনি চাইলে কাজের সুবিধা থেকেও এই আপডেটের সাহায্য নিতে পারেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Flipkart-এর এই সেলে ইলেকট্রনিক্স-এ কেমন ছাড়?

  • ল্যাপটপ, হেডফোন, গেমিং কনসোল এবং অন্যান্য প্রযুক্তিগত পণ্যের উপর 50% থেকে 80% পর্যন্ত ছাড় দেওয়া হয়েছে৷
  • স্মার্ট টিভি এবং হোম অ্যাপ্লায়েন্সেসে ছাড়- স্মার্ট টিভি এবং হোম অ্যাপ্লায়েন্স 80% পর্যন্ত ছাড় পেতে পারেন। নির্দিষ্ট রেফ্রিজারেটর এবং 4K স্মার্ট টিভিতে 75% পর্যন্ত ছাড় থাকবে।
  • স্মার্টফোনে ছাড়- Nothing, Realme, Mi, এবং Infinix ব্র্যান্ডগুলির স্মার্টফোনগুলিতে উল্লেখযোগ্য ছাড় পাবেন। এমনকি আইফোনের মতো প্রিমিয়াম স্মার্টফোনেও ভাল ডিল থাকবে।

ব্যাঙ্ক অফারে আরও ছাড় পাবেন?

(1) এক্সক্লুসিভ ব্যাঙ্ক অফার: আপনি নির্বাচিত ক্রেডিট বা ডেবিট কার্ডগুলি ব্যবহার করে ছাড় পেতে পারেন৷

(2) এক্সচেঞ্জ ডিল: গ্রাহকরা, পুরনো ডিভাইস যেমন স্মার্টফোন এবং ল্যাপটপের বিনিময়ে নতুন ডিভাইস পেয়ে যাবেন।

(3) নো-কস্ট ইএমআই: ফ্লিপকার্ট স্মার্ট টিভি বা প্রিমিয়াম স্মার্টফোনের মতো আইটেমগুলির জন্য নো-কস্ট ইএমআই অপশান দেবে। গ্রাহকরা কোনও অতিরিক্ত সুদ ছাড়াই সামান্য কিস্তিতে ওই পণ্য কিনতে পারবেন।

(4) ক্যাশব্যাক এবং কুপন: বিভিন্ন ক্যাশব্যাক অফার এবং কুপন ডিসকাউন্ট দেওয়া হবে।

আরও পড়ুনঃ আবার বদলে গেল নিয়ম! PNB ব্যাঙ্ক অ্যাকাউন্ট থাকলেই জানুন

Flipkart Big Billion Days Sale Date 2024 (ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেস সেল এর তারিখ)

সেপ্টেম্বর মাসের ৩০ তারিখ থেকে শুরু হবে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডেস সেল। তবে যাদের ফ্লিপকার্ট প্লাস মেম্বারশিপ আছে তারা এক দিন আগে অর্থাৎ ২৯ সেপ্টেম্বর তারিখ থেকেই এই অফারের সুযোগ নিতে পারবে। 

Leave a Comment