Realme C63 5G: রিয়ালমির এই ফোনের আসল দাম ১০,৯৯৯ টাকা! এখন অফার চলছে, এত টাকায় পাবেন

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

মোবাইল ব্যবহারকারীদের 10,000 টাকার কম দামে অনেক দুর্দান্ত স্মার্টফোন অফার করে রিয়ালমি (Realme)। যে সমস্ত ব্যবহারকারীরা পরিবারের সদস্যদের জন্য একটি বাজেট ফোন খুঁজছেন, তাঁরা অনেক কারণে Realme-এর realme C63 5G ফোন পছন্দ করতে পারেন । কোম্পানি এই ফোনটিকে একটি প্রিমিয়াম লুকে উপস্থাপন করেছে।

আপনি দু’ টি রঙের বিকল্প, স্টারি গোল্ড এবং ফরেস্ট গ্রিনে ফোনটি কিনতে পারবেন। ফোনটির বিক্রি শুরু হয়েছে 20 অগস্ট থেকে। এই মোবাইলটির 4 জিবি র‍্যাম 128 জিবি মেমোরি ভ্যারিয়েন্টের আসল দাম ১০,৯৯৯ টাকা কিন্তু অফারে এর থেকেও কম দামে পাওয়া যাবে।

তাহলে আপনিও যদি এই বাজেট ডিভাইস কেনার পরিকল্পনা করে থাকেন, তবে নিম্নলিখিত পাঁচটি বৈশিষ্ট্য দেখে Realme-এর এই ফোনটি বেছে নিতে পারেন-

গেম খেলার জন্য সেরা

মনে রাখবেন যে যদি একটি বাজেট ডিভাইসে স্ট্রিমিং এবং ল্যাগ-ফ্রি গেমিংয়ের সুবিধা থাকে, তবে এটি কেনার জন্য একটি ভাল বিকল্প। আর Realme-এর এই ফোনটি MediaTek Dimensity 6300 5G শক্তিশালী চিপসেটের সঙ্গে আসে। তাই ফোনটি দ্রুত ডাউনলোড এবং হাই-ডেফিনিশন ভিডিও স্ট্রিমিং অফার করতে পারে। আবার এই ফোনটি মাল্টিটাস্কিংয়ের জন্য একটি দুর্দান্ত ডিভাইস। এত কিছুর কারণে এই ফোনে গেম খেলাও সহজ।

মোবাইলটির দারুন ডিসপ্লে

কোম্পানি দাবি করেছে যে Realme C63 5G এর ডিসপ্লেতে ব্যবহারকারী সেরা দেখার অভিজ্ঞতা পাবেন। ফোনটি বাটারি স্মুদ অ্যানিমেশন সরবরাহ করবে। কোম্পানি এই ডিভাইসে 120Hz আই ডিসপ্লে দিয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

চার্জ অনেকক্ষণ থাকে

যে কোনও ফোনে ব্যাটারি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। বড় ব্যাটারি এবং দ্রুত চার্জিং এর সুবিধা পাওয়া গেলে ফোনটি দীর্ঘ সময় ধরে ব্যবহার করা যাবে। কোম্পানি দাবি করেছে যে Realme ফোনগুলি এক চার্জে সারা দিন ব্যবহার করা যাবে।

ফোনটি আপনার প্রিয় শো, গেমস এবং সোশ্যাল মিডিয়ার জন্য দীর্ঘ ঘন্টা ব্যবহার করা যেতে পারে। কারণ ফোনটির ব্যাটারি পাওয়ার 5000mAh এবং এটি 10W চার্জিং সহ এসে যায়। এক চার্জে 29 দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম, 40.1 ঘণ্টা পর্যন্ত কলিং টাইম অফার করে।

পকেটে সহজেই ফিট

ভারী ফোন ছাড়াও, আপনি যদি এমন একটি ফোন চান যা পকেটে বা পার্সে সহজেই ফিট হয়, তাহলে আপনি Realme ফোন বেছে নিতে পারেন। শুধু তাই নয়, হাতের তালুতেও সহজেই 7.94mm পুরুত্বের এই ফোনটি ব্যবহার করা যাবে।

আরো পড়ুনঃ মাত্র ৬৭৯ টাকায় Redmi 12 5G ফোন! অফার চলছে, কীভাবে পাবেন দেখুন

AI ক্যামেরা এবং ফটোগ্রাফি ফাংশনও ভালো

Realme ফোনে 32MP AI ক্যামেরা রয়েছে। শুধু তাই নয়, ফটোগ্রাফি প্রেমীরা এই ফোনে স্ট্রিট, নাইট, ডুয়াল-ভিউ ভিডিও, হাই-রেস, প্যানোরামা, পোর্ট্রেট, টাইম-ল্যাপস, মুভি, প্রো, প্যানো, স্লো মোশন, টিল্ট-শিফট, গুগল লেন্সের মতো ফটোগ্রাফি ফাংশন পেতে পারেন। সেলফির জন্য ফোনটিতে একটি 8MP ক্যামেরা রয়েছে।

Realme C63 5G মোবাইলটি কিনতে কত টাকা খরচ পড়বে?

4GB RAM + 128GB স্টোরেজ = 10,999 টাকা। আর ব্যাঙ্ক অফারে কিনলে 1,000 টাকা ছাড় পাওয়া যাবে। তখন আপনি 10,999 টাকার এই ফোনটি মাত্র 9,999 টাকায় কিনতে পারবেন।

Leave a Comment