জিওর আর ১ চমক! সস্তার 5G ফোন আসছে, দাম কত হবে দেখুন

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আগেই 4G ফিচার ফোনের বাজারে আলোড়ন সৃষ্টি করেছে জিও। এবার 5G বাজার কাঁপানোর পালা। মোবাইল ব্যবহারকারীরা অধীর আগ্রহে Jio Phone 5G-এর জন্য অপেক্ষা করছেন। মুকেশ আম্বানি এই ফোন সম্পর্কে অনেক আগেই তথ্য দিয়েছেন, কিন্তু Jio 5G স্মার্টফোন এখনও বাজারে আসেনি। তবে এই দীর্ঘ অপেক্ষার অবসান হতে পারে আগামী 29 অগস্ট।

সম্প্রতি, রিলায়েন্স জিওর আসন্ন ফোনের একটি লাইভ ছবি ফাঁস হয়েছে। ফাঁস হওয়া ছবিতে স্মার্টফোনের পিছনের প্যানেলটি দৃশ্যমান। ছবির পাশাপাশি JioPhone 5G-এর বৈশিষ্ট্য সম্পর্কে তথ্য প্রকাশ করা হয়েছে। আসুন আমরা আপনাকে JioPhone 5G সম্পর্কে বিস্তারিত বলে দিই।

JioPhone 5G ফোনটির স্পেসিফিকেশন কেমন হবে?

JioPhone 5G-এর সাম্প্রতিক লিক অনুসারে, এই স্মার্টফোনে Unisoc 5G বা MediaTek Dimensity 700 প্রসেসর থাকতে পারে। এতে গ্রাহকরা ডুয়াল ক্যামেরা সেটআপ পেতে পারেন। আরও যা যা হতে পারে, রইল বিস্তারিত।

ডিসপ্লে: 6.5-ইঞ্চি HD+ 90Hz LCD প্যানেল

RAM: 4 GB

চিপসেট (প্রসেসর): Snapdragon 480 SoC

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ব্যাটারি এবং চার্জিং: 5,000mAh ব্যাটারি, 18W চার্জিং

ক্যামেরা: 13MP + 2MP ডুয়াল রিয়ার ক্যামেরা

সামনের ক্যামেরা: 8MP সেলফি ক্যামেরা

স্টোরেজ: বেস ভ্যারিয়েন্ট 4GB RAM এবং বড় ভ্যারিয়েন্ট 6GB RAM দেখা যাবে। স্টোরেজ হবে 32GB।

আরো পড়ুনঃ ১ বারে ৭000 টাকা বেতন বাড়ল, পশ্চিমবঙ্গের এইসব সরকারি কর্মীদের

দেশের সবচেয়ে সস্তা এই 5G ফোনের দাম কত হবে?

বর্তমানে ভারতের সবচেয়ে সস্তা 5G স্মার্টফোন হল itel P55 5G, যা 9,699 টাকা মূল্যে বিক্রি করা হচ্ছে। এবার Jio এর থেকেও অনেক কম দামে, তার নতুন স্মার্টফোন আনছে। Jio Phone 5G একাধিক মেমরি ভ্যারিয়েন্টে লঞ্চ করা হবে। শুরুতে দাম প্রায় 8 হাজার টাকা রাখা হবে। তবে, এই ফোনের সবচেয়ে বড় মডেলের দাম 12,000 টাকার মধ্যে রাখা হতে পারে।

Leave a Comment