১৯৯ টাকা রিচার্জ করলে ৭০ দিন চিন্তা নেই, কে দিচ্ছে এই সুবিধা?

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

রিলায়েন্স জিও, এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়া আমাদের দেশের তিনটি প্রধান টেলিকম কোম্পানি। এখন তিনটি প্রতিষ্ঠানই গ্রাহকদের পকেটে বোঝা বাড়িয়েছে। Jio, Airtel এবং Vi তাদের রিচার্জ প্ল্যানের দাম লাফিয়ে বাড়িয়েছে।

রিচার্জ প্ল্যানগুলি ব্যয়বহুল হওয়ার পরে, এখন শুধুমাত্র সরকারি টেলিকম সংস্থা BSNL তার কোটি কোটি গ্রাহকদের সস্তার প্ল্যান অফার করছে।

BSNL তার রিচার্জ প্ল্যানের দামে কোনও পরিবর্তন করেনি। Jio এবং Airtel-এর যেখানে মাত্র কয়েকটি প্ল্যান বাকি রয়েছে, যার দাম 150 টাকা বা 200 টাকার নীচে। সেখানে দাঁড়িয়ে, BSNL কিন্তু 200 টাকার কম দামের রিচার্জ প্ল্যানে বহু অফার দিচ্ছে।

তাহলে, আসুন আমরা আপনাকে 200 টাকার কম BSNL-এর এমন কিছু প্ল্যান সম্পর্কে বলি যেগুলির দাম 200 টাকার কম কিন্তু ভাল বৈধতার সঙ্গে বিনামূল্যে কলিং এবং ডেটার সুবিধা প্রদান করে।

BSNL-এর 197 টাকার প্ল্যান

BSNL এর গ্রাহকদের জন্য তালিকায় 197 টাকার একটি রিচার্জ প্ল্যানও রয়েছে। আপনি যদি দীর্ঘ মেয়াদ চান তবে এই প্ল্যানটি সেরা বিকল্প। এতে আপনি 70 দিনের বৈধতা পাবেন।

এই রিচার্জ প্ল্যানে কোম্পানি প্রথম 18 দিনের জন্য ব্যবহারকারীদের 2GB ডেটা অফার করে। এই প্ল্যানে আপনি প্রতিদিন বিনামূল্যে 100টি SMS পাবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

BSNL-এর 199 টাকার প্ল্যান

আপনি যদি দীর্ঘ মেয়াদের পাশাপাশি আরও ডেটা চান তবে এর জন্য কোম্পানি তার গ্রাহকদের জন্য 199 টাকার একটি প্ল্যান অফার করে। BSNL-এর এই প্ল্যানে গ্রাহকরা 70 দিনের দীর্ঘ মেয়াদ পান। এই প্ল্যানে আপনি 140GB ডেটা পাবেন। আপনি প্রতিদিন 2GB ডেটা ব্যবহার করতে পারেন।

BSNL-এর 107 টাকার প্ল্যান

BSNL এর গ্রাহকদের জন্য 107 টাকার একটি সস্তা প্ল্যানও রেখেছে। BSNL-এর এই প্ল্যানটি 35 দিনের দীর্ঘ বৈধতার সাথে আসে। এতে, কোম্পানি তার গ্রাহকদের 200 মিনিট ভয়েস কলিং সুবিধা প্রদান করে। এই প্ল্যানে আপনি 35 দিনের জন্য 3GB ডেটা পাবেন।

আরো পড়ুন: জিওর ৩৪৯ টকার প্ল্যানে নতুন সুবিধা যোগ হলো, এতে আপনার কী লাভ হবে দেখুন

BSNL-এর 108 টাকার প্ল্যান

BSNL-এর 107 টাকার পাশাপাশি 108 টাকার প্ল্যানও রয়েছে। তবে এই প্ল্যানটি শুধুমাত্র কোম্পানির নতুন গ্রাহকদের জন্য। এটির মেয়াদ 28 দিন। আপনি 28 দিনের জন্য আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 1GB ডেটা পাবেন।

Leave a Comment