হঠাৎ করে এই OnePlus মোবাইলের দাম কমে গেল! খুব তাড়াতাড়ি বিক্রিও হচ্ছে

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আপনিও কি OnePlus ফোনের ভক্ত! OnePlus-এর ফ্ল্যাগশিপ 5G ফোন কিনতে চান! তাহলে Amazon আপনাকে সেরা অফারটি দিচ্ছে। দুর্দান্ত ফ্ল্যাট ডিসকাউন্ট এবং ব্যাঙ্ক অফার সহ OnePlus 12 (5G) ফোন বিক্রি করছে এই ওয়েবসাইটে, যাতে আপনি বিশাল ডিসকাউন্টে সেরা ফোনটি কিনতে সক্ষম হবেন।

OnePlus 12 ফোনের স্পেসিফিকেশন কী কী?

ফোনটির ডিসপ্লে কতটা ভালো?

ফ্ল্যাগশিপ OnePlus 12 ফোনটিতে 120Hz রিফ্রেশ রেট সহ একটি 6.82-ইঞ্চি QHD+ 2K OLED ডিসপ্লে রয়েছে। এটিতে একটি LTPO ডিসপ্লেও রয়েছে, যা 1Hz থেকে 120Hz রিফ্রেশ রেট সমর্থন করে। এই ফোনের স্ক্রিনটি 4,500nits এর সর্বোচ্চ উজ্জ্বলতা অফার করে। এছাড়াও, প্যানেলটি ডলবি ভিশন, 10 বিট কালার ডেপথ, প্রোএক্সডিআর, 2160Hz PWM ডিমিং সমর্থন করে।

ফোনটির প্রসেসর শক্তিশালী তো?

OnePlus 12 Qualcomm-এর নতুন Snapdragon 8 Gen 3 চিপসেটে চলে। এটি স্মুথ ভাবে চলার জন্য লেটেস্ট LPDDR5X RAM এবং UFS 4.0 স্টোরেজ সহ আসে।

ফোনটি গরম না হওয়ার জন্য বিশেষ ব্যবস্থা!

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কোম্পানি আরও প্রকাশ করেছে যে তার নতুন OnePlus 12 স্মার্টফোনে একটি ডুয়াল ক্রায়ো-বেগ কুলিং সিস্টেম রয়েছে যা একটি ভাল গেমিং অভিজ্ঞতার জন্য ‘কুলিং সারফেস এরিয়া, কুলিং ম্যাটেরিয়াল এবং স্ট্রাকচার ডিজাইনও উন্নত করে’।

ফোনটির ক্যামেরা দুর্দান্ত ফিচার অফার করে

ফটোগ্রাফির জন্য রয়েছে ট্রিপল ক্যামেরা সিস্টেম। একটি 50-মেগাপিক্সেল LYT808 Sony সেন্সর, একটি 3x পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা সহ একটি 64-মেগাপিক্সেল OV64B সেন্সর রয়েছে ফোনটিতে। এছাড়াও, এই ফোনে একটি 48-মেগাপিক্সেল IMX581 আল্ট্রা-ওয়াইড ক্যামেরাও আছে।

আরো পড়ুনঃ ১০০০ টাকা মা তো পাচ্ছেই, এবার ছেলে-মেয়ে পাবে ১০,০০০ টাকা

কতটা কম দামে কিনতে পারবেন OnePlus ফোনটি?

দেখুন, ফ্ল্যাগশিপ ডিভাইসটি Amazon-এ ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডগুলিতে 7,000 টাকা ছাড় সহ তালিকাভুক্ত করা হয়েছে৷ OnePlus 12 এর আসল দাম 64,999 টাকা। যদিও ব্যাঙ্ক অফারে, আপনি এটি মাত্র 57,999 টাকা মূল্যে কিনতে সক্ষম হবেন।

যাঁরা Amazon-এর এক্সচেঞ্জ অফারটি নিতে পারবেন, তাঁরা খুব কম দামে OnePlus 12 পেয়ে যাবেন। কারণ, এক্সচেঞ্জ অফারে 26,000 টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। গ্রাহকরা যদিও কখনওই সম্পূর্ণ বিনিময় পরিমাণ পান না এবং এই এক্সচেঞ্জ ডিসকাউন্টটি ফোনের অবস্থা এবং বয়সের উপর ভিত্তি করে দেওয়া হয়।

Leave a Comment