১ টাকাও রিচার্জ করতে হবেনা! তাও ফ্রি ইন্টারনেট দেবে এই কোম্পানি

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

যদি আমরা বলি যে আপনি রিচার্জ না করেও ডাটা এবং ফ্রি কলিং উপভোগ করতে পারবেন, তাহলে আপনার পক্ষে তা বিশ্বাস করা কঠিন হবে। সত্যি কথা বলতে, বেসরকারী টেলিকম সংস্থাগুলির বিশেষ প্ল্যানের মাধ্যমে এটি সম্ভব।

হ্যাঁ, আপনি যদি একজন এয়ারটেল ব্যবহারকারী হন, তাহলে আপনার কোম্পানির এমারজেন্সি ভ্যালিডিটি লোন (Emergency Validity Loan) সুবিধা সম্পর্কেও জানা উচিত। এই সুবিধা জরুরি সময়ে ব্যবহার করা যেতে পারে।

যাইহোক, এই স্কিমের সুবিধা নেওয়ার আগে, প্রিপেইড ব্যবহারকারীদের জন্য এয়ারটেলের দেওয়া এই সুবিধাটি কখন এবং কীভাবে কার্যকর হবে তা বোঝা গুরুত্বপূর্ণ।

Emergency Validity Loan কী?

আসলে, এয়ারটেল তার প্রিপেইড ব্যবহারকারীদের জরুরী বৈধতা ঋণ সুবিধা প্রদান করে। এই সুবিধার অধীনে, এয়ারটেল প্রিপেইড গ্রাহকরা 1.5GB ডেটা এবং বিনামূল্যে কলিং সুবিধা পাবেন। কিন্তু কোম্পানি শুধুমাত্র এক দিনের মেয়াদ সহ ব্যবহারকারীদের এই সুবিধা প্রদান করে। ভালো কথা হল ডাটা এবং ফ্রি কলিংয়ের এই সুবিধার জন্য এয়ারটেল ব্যবহারকারীকে কোনও ধরনের রিচার্জ করতে হবে না।

Emergency Validity Loan কখন কাজে আসে?

জরুরী বৈধতা ঋণ সুবিধা সেই সমস্ত ব্যবহারকারীদের জন্য উপযোগী প্রমাণিত হয় যারা একবার প্রিপেইড রিচার্জ হয়ে গেলে, প্রথম প্ল্যানের বৈধতা শেষ হওয়ার পরেই ফোন রিচার্জ করেন। অনেক সময় স্মার্টফোন ব্যবহারকারীদের কাছে ডেটা এবং কলিংয়ের জন্য অতিরিক্ত খরচের জন্য অতিরিক্ত অর্থ থাকে না।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আরো পড়ুনঃ আম্বানির ছোটো ছেলের বিয়ে, তাই ৩ মাসের ফ্রি রিচার্জ দিচ্ছে জিও?

কীভাবে এই সুবিধা নেবেন?

এয়ারটেল গ্রাহকরা চ্যানেলের মাধ্যমে এই সুবিধা পেতে পারেন। এয়ারটেল ব্যবহারকারীরা ফোন থেকে *567*2# USSD কোড লিখতে পারেন। তারপরেই এই সুবিধা ক্রেডিট হয়ে যাবে আমরা আপনাকে বলি, কোম্পানি পরবর্তী রিচার্জে এই ঋণের পরিশোধিত অর্থ নিয়ে নেয়। পরবর্তী রিচার্জে মোট বৈধতা থেকে একদিন কেটে নেওয়া হয়।

Leave a Comment