জিওর ৩ টি নতুন সস্তার রিচার্জ প্ল্যান, দাম মাত্র ৫১ টাকা থেকে শুরু

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

দেশের বৃহত্তম টেলিকম সংস্থা রিলায়েন্স জিও সম্প্রতি তাদের রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে। দাম বৃদ্ধির পাশাপাশি কোম্পানি তার তালিকা থেকে অনেক রিচার্জ প্ল্যানও বাদও দিয়েছে। তবে, এরই মধ্যে এখন Jio তার কোটি গ্রাহকদের বড় স্বস্তি দিয়েছে।

আসলে, Jio তার 48 কোটি ব্যবহারকারীদের জন্য 3টি নতুন 5G ডেটা বুস্টার প্ল্যান চালু করেছে। এবার থেকে যদি আপনার প্রতিদিনের ডেটা প্ল্যান শেষ হয়ে যায় তবে আপনি এই প্ল্যানগুলি রিচার্জ করে নিতে পারেন। এর জন্য 51 টাকা, 101 টাকা এবং 151 টাকা খরচ হবে।

Jio-এর নতুন 101 টাকার প্ল্যান

রিলায়েন্স জিও তার গ্রাহকদের জন্য 101 টাকার একটি নতুন প্ল্যান চালু করেছে। এই প্ল্যানে কোম্পানি গ্রাহকদের 6GB 4G ডেটার পাশাপাশি আনলিমিটেড ডেটা অফার করে।

যাইহোক, এই প্ল্যানটি শুধুমাত্র সেই ব্যক্তিরাই নিতে পারবেন, যারা 1.5GB ডেটা বা 1GB দৈনিক ডেটা সমেত 2 মাসের বৈধতার কোনও প্ল্যান রিচার্জ করেছেন। এরপর এই ডেটা বুস্টার প্ল্যানটি রিচার্জ করলে, Jio-এর এই প্ল্যানের বৈধতা আপনার সক্রিয় প্ল্যানের সমান হবে।

Jio-এর 151 টাকার ডেটা বুস্টার প্ল্যান

আপনার যদি অতিরিক্ত ডেটার প্রয়োজন হয় তবে আপনি Jio-এর নতুন 151 টাকার ডেটা বুস্টার প্ল্যান নিতে পারেন। এই প্ল্যানে আপনি মোট 9GB ডেটা পাবেন। এর পাশাপাশি, কোম্পানি গ্রাহকদের আনলিমিটেড 5G ডেটাও দিচ্ছে। এই প্ল্যানটি শুধুমাত্র সেই লোকেরাই নিতে পারেন যাদের এক থেকে দুই মাসের জন্য দৈনিক 1GB বা 1.5GB দৈনিক ডেটা প্ল্যান আগে থেকেই উপলব্ধ রয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আরো পড়ুন: আর চিন্তা নেই! পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে অ্যাকাউন্ট থাকলেই পাবেন এই সুবিধা

Jio-এর 51 টাকার নতুন প্ল্যান

এরই পাশাপাশি রিলায়েন্স জিও 51 টাকার রিচার্জ প্ল্যানে গ্রাহকদের সীমাহীন 5G ডেটা সহ 3GB 4G ডেটা অফার করছে। আপনি যদিও আপনার নম্বরে 1.5GB দৈনিক ডেটা সহ 1 মাসের প্ল্যান নিয়ে থাকেন, তাহলে আপনি 5G ডেটার জন্য 51 টাকার রিচার্জ প্ল্যান নিতে পারেন। এই প্ল্যানের বৈধতাও আপনার সক্রিয় প্ল্যানের সমান হবে।

Leave a Comment