১ বার রিচার্জ করলে ১৩ মাস নো চিন্তা, এই সিম কার্ড থাকলেই পাবেন সুবিধা

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

BSNL 4G পরিষেবা কাঁপাচ্ছে দেশ। নেটওয়ার্ক আপগ্রেড করার পাশাপাশি, সরকারী টেলিকম সংস্থা ব্যবহারকারীদের জন্য অনেকগুলি ভাল প্ল্যানও নিয়ে এসেছে, যাতে ব্যবহারকারীরা দীর্ঘ মেয়াদ সহ সীমাহীন কলিং এবং ডেটার সুবিধা পান।

জুলাইয়ের শুরুতে Jio, Airtel, VI এর মতো বেসরকারী টেলিকম সংস্থাগুলির মোবাইল রিচার্জ প্ল্যানের দাম বৃদ্ধির পর থেকে BSNL সোশ্যাল মিডিয়াতেও রাজ করছে।

BSNL অর্থাৎ ভারত সঞ্চার নিগম লিমিটেডের দীর্ঘ মেয়াদের অনেকগুলি রিচার্জ প্ল্যান রয়েছে, যার মধ্যে একটি প্ল্যান 395 দিনের বৈধতা অফার করে, অর্থাৎ এই প্ল্যান রিচার্জ করলে, 13 মাসের জন্য রিচার্জের টেনশন শেষ হয়ে যাবে আপনারও।

BSNL 4G 395 দিনের প্ল্যান

BSNL-এর এই প্ল্যানটির দাম 2399 টাকা। অর্থাৎ এক মাসের জন্য আপনাকে 200 টাকার কম খরচ করতে হবে। এই প্রিপেইড প্ল্যানে, আপনাকে 395 দিন অর্থাৎ 13 মাসের বৈধতা দেওয়া হচ্ছে। এতে উপলব্ধ সুবিধাগুলি সম্পর্কে কথা বলতে গেলে, আপনি প্রতিদিন 2GB উচ্চ গতির ডেটা এবং বিনামূল্যে 100টি SMS করার সুবিধাও পাবেন।

এছাড়াও, BSNL-এর এই প্ল্যানে, ভারত জুড়ে যে কোনও নেটওয়ার্কে সীমাহীন ভয়েস কলিংয়ের সুবিধাও দেওয়া হচ্ছে। এটি BSNL এর একটি আনলিমিটেড প্ল্যান, যাতে আপনাকে সারা দেশে বিনামূল্যে রোমিং-এর অফার দেওয়া হচ্ছে।

শুধু তাই নয়, BSNL-এর এই প্ল্যানে কোম্পানি অনেক মূল্য সংযোজন পরিষেবাও অফার করছে, যার মধ্যে রয়েছে Zing Music, BSNL Tunes, Hardy Games, Challenger Arena Games, Gameon Astrotell ইত্যাদি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আরো পড়ুন: ১০০ টাকা সস্তা হলো ১ টি রিচার্জের দাম! চাপে পড়ল Jio, Airtel

BSNL এর 365 দিনের প্ল্যান

এটি ছাড়াও, BSNL আরও একটি দীর্ঘ মেয়াদী রিচার্জ প্ল্যান অফার করছে, যার বৈধতা 365 দিনের উপলব্ধ। এই প্রিপেড রিচার্জ প্ল্যানে ব্যবহারকারীরা মোট 600GB ডেটার সুবিধা পাবেন। সংস্থাটি ডেটা ব্যবহারের জন্য কোনও দৈনিক সীমা যদিও নির্ধারণ করেনি।

এই প্ল্যানে, ব্যবহারকারীরা প্রতিদিন বিনামূল্যে 100টি SMS করাও সুবিধা পাবেন। এছাড়াও, সারা দেশে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা দেওয়া হচ্ছে এই 1999 টাকার BSNL প্ল্যানে।

Leave a Comment