নতুন জীবন শুরু! বিয়ে করছেন মহম্মদ শামি ও সানিয়া মির্জা? যা বললেন সানিয়ার বাবা

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ক্রীড়া দুনিয়ায় দুই বিখ্যাত খেলোয়াড় হলেন সানিয়া মির্জা ও মহম্মদ শামি। এই দুই মহারথী খেলার জগতে যতটা জনপ্রিয় ব্যক্তিগত জীবনের ক্ষেত্রেও দুজনের মধ্যে অনেক মিল আছে, কারণ তাদের দুজনের‌ই দাম্পত্য সম্পর্ক সুখের হয় নি।

দীর্ঘ সময় একসাথে থাকার পর নিজেদের বৈবাহিক সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন তারা দুজনেই। সানিয়া মির্জা ও শোয়েবের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়ে গেলেও ছেলের দায়িত্ব পেয়েছেন সানিয়া। ছেলেকে আঁকড়ে ধরেই তার নতুন জীবন শুরু করেছেন তিনি, তবে এই‌ বিয়ের সম্পর্ক থেকে বেরিয়ে আসার পর শোয়েব তৃতীয় বিয়ে করতে চলেছেন বলে খবর শোনা যায়।

উল্লেখ্য, হাসিন জাহান শামির বিরুদ্ধে একাধিক মামলা দায়ের করে ছিলেন।‌ আলিপুর আদালতে মহম্মদ শামির নামে গার্হস্থ্য হিংসা, পরকীয়া সহ একাধিক অভিযোগের মামলা এখন‌ও অবধি চলছে।

ক্রিকেট জগতের দুই মহারথী খেলোয়াড় কে নিয়ে বিভিন্ন সময় নানান রকম গুজব ঘটেছে তবে কিছু সময় আগে সানিয়া ও শোয়েবের আলাদা হওয়ার খবর সামনে আসার পর থেকেই নানান রকম আলোড়ন সৃষ্টিকারী বিভিন্ন ধরনের খবর বিভিন্ন জায়গা থেকে শোনা যাচ্ছে।

শোনা যাচ্ছে শামি ও সানিয়া খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন। দুজনকে নিয়ে দীর্ঘদিন ধরে আলোচনা চলছিলো তবে সম্প্রতি দুজনের জুড়ি বাধার খবর পাওয়া যাচ্ছে যা শোনার পরে ক্ষুব্ধ হয়ে উঠেছেন সানিয়ার পরিবার।

আরো: হাতে মাত্র ৮ দিন সময় আছে! তারপর বন্ধ হবে ব্যাংক অ্যাকাউন্ট, কাদের জন্য এই নিয়ম জানুন

কারণ জানা যাচ্ছে বাস্তবে একে অপরকে চেনেন না পর্যন্ত তারা। সানিয়ার বাবা ইমরান মির্জা এই বিষয় নিয়ে উল্লেখ করেছেন যে, “এগুলো একদম ভুয়ো। আজ পর্যন্ত সানিয়া কখনও শামির সঙ্গে সাক্ষাৎ পর্যন্ত করে নি।”

অন্যদিকে দেখা যাচ্ছে বৈবাহিক সম্পর্কে টানাপোড়নের পরে ধর্ম কর্মে মন দিয়েছেন সানিয়া, কিছুদিন আগে একটি পোস্ট করে তিনি সকলের উদ্দেশ্যে জানান যে হজে যাচ্ছেন তিনি। সানিয়া সেই পোস্টে নিজের মানসিকতার উন্নতির কথা লিখে জানিয়েছিলেন যে, “আমি চাই আরও ভালো মানুষ হিসাবে নিজেকে মেলে ধরতে যেন আমার হৃদয় আরও দয়ালু হয় এবং ইমান আরও বেশি মজবুত হয়ে ওঠে।”

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment